শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে টাকা ও স্বর্ণালংকার চুরি, গ্রেফতার ৫ পঞ্চগড়ের বোদা সদর হাসপাতাল পরিদর্শন করেন স্বাস্থ্যমন্ত্রী। চাঁপাইনবাবগঞ্জ পৌরসভায় রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন বোদা থানা পুলিশের বিশেষ অভিযানে ৪০০ (চারশত) পিচ অবৈধ মাদকদ্রব্য ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার। ছোট ভাইয়ের মরদেহ আনতে গিয়ে বড় ভাইয়ের মৃত্যু শেরপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে স্কুলের রেজুলেশন খাতা ছিনতাইয়ের অভিযোগ আইপিএসের তারে বিদ্যুৎস্পৃষ্টে ইলেকট্রিক মিস্ত্রির মৃত্যু  গরিব অসহায়দের পল্লী চিকিৎসক মোঃ জাহাঙ্গীর আলম। রানীশংকৈলে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত জিএমপি পূবাইল থানা পুলিশের অভিযানে সিআর ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার ১
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৯:৪১ পূর্বাহ্ন

নোয়াখালীর বেগমগঞ্জে জুয়ার আসরে অভিযান, ৬ জুয়াড়ি গ্রেপ্তার  

প্রতিনিধির নাম / ৪৫ বার
আপডেট : শনিবার, ২২ জুন, ২০২৪

নোয়াখালীর বেগমগঞ্জে জুয়ার আসরে অভিযান, ৬ জুয়াড়ি গ্রেপ্তার  

মোহাম্মদ আবু নাছের,ব্যুরো চীফ নোয়াখালী :

নোয়াখালীর বেগমগঞ্জ থেকে ৬ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে পুলিশ।  

শুক্রবার (২১ জুন) দুপুর সাড়ে ১২টার দিকে আসামিদের নোয়াখালী চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়।  এর আগে, বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে উপজেলার গোপালপুর ইউনিয়নের রাজ্জাকপুর গ্রামের আনিছুর রহমানের চায়ের দোকান থেকে তাদের গ্রেপ্তার করা হয়।  

গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার গোপালপুর ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের রাজ্জাকপুর গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে আব্দুর রাজ্জাক (৩৫) একই গ্রামের মৃত মোবারক উল্যার ছেলে নুর আলম (৪৩) তাজুল ইসলামের ছেলে আলাউদ্দিন খোপ্পা (২৮) আব্দুস সাত্তারের ছেলে মো. সোহেল (৩০) মৃত আবুল কালামের ছেলে মোহাম্মদ রহিম (৩৪) মৃত আবুল হোসেনের ছেলে আনিসুর রহমান (৪০)।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার রাজ্জাকপুর গ্রামের আনিছুর রহমানের চায়ের দোকানে জুয়ার আসরে অভিযান চালায়। পরে ঘটনাস্থল থেকে ৬ জুয়াড়িকে আটক করা হয়। এসময় ১ বান্ডেল তাস ও নগদ ২ হাজার ৯২০ টাকা জব্দ করা হয়। 

বেগমগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) ফরিদুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে।  

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ