শিরোনাম :
নামাজ-পড়ালেখা নিয়ে শাসন করায় ফাঁস নিল কিশোরী নোয়াখালীর বেগমগঞ্জে জুয়ার আসরে অভিযান, ৬ জুয়াড়ি গ্রেপ্তার   যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উদ্যোগে জয় বাংলা কর্নসাট অনুষ্ঠিত গাজীপুরের কালীগঞ্জে সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত বর্ষার আগমনী কদমফুল বিলুপ্তির পথে ৯৭ ব্যাচের ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত। সেনবাগের ডোবায় মিলল অজ্ঞাত মরদেহ তারাকান্দা ও শ্যামগঞ্জ রোডের মানিকদীর ব্রিজের বিকল্প রাস্তা ভাঙ্গা। রাণীশংকৈল বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্ট( অনূর্ধ্ব১৭) এর প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত।। আটোয়ারী থানা, পঞ্চগড় পুলিশ কর্তৃক ৪০ বোতল মাদকদ্রব্য ফেন্সিডিলসহ ১জন মাদক ব্যবসায়ী গ্রেফতার
রবিবার, ২৩ জুন ২০২৪, ১০:৪৩ পূর্বাহ্ন

কোম্পানীগঞ্জে মুছাপুর ইউনিয়নের উদ্যোগে উপজেলা পরিষদের নব—নির্বাচিত চেয়ারম্যানদের সংবর্ধনা

প্রতিনিধির নাম / ৪৩ বার
আপডেট : মঙ্গলবার, ১১ জুন, ২০২৪

  • কোম্পানীগঞ্জে মুছাপুর ইউনিয়নের উদ্যোগে
    উপজেলা পরিষদের নব—নির্বাচিত চেয়ারম্যানদের সংবর্ধনা

রমজান আলী রানা, কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি ঃ নোয়াখালীর কোম্পানীগঞ্জে নব—নির্বাচিত উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানের সংবর্ধনার আয়োজন করা হয়েছে।

সোমবার বিকেল ৫টায় উপজেলার মুছাপুর ইউনিয়ন পরিষদ চত্বরে ইউনিয়নের সর্বস্তরের জনগণের উদ্যোগে মুছাপুরের চেয়ারম্যান আইয়ুব আলীর সভাপতিত্বে ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা।

মেয়র আবদুল কাদের মির্জা বলেন, কিশোর গ্যাং আমাদের সমাজ জীবনকে ধ্বংস করে দিচ্ছে। শালিশ বিচারসহ সমাজের সর্বক্ষেত্রে কিশোর গ্যাং এর রাজত্ব চলছে। জনগণের উদ্দেশ্যে বলেন, নির্বাচনে প্রার্থীরা আপনাদের কাছে অনেক প্রতিশ্রম্নতি দিয়েছে, আমি তাদের প্রতি অনুরোধ রাখব আপনারা প্রত্যেকে আপনাদের ওয়াদা অক্ষরে অক্ষরে পালন করার চেষ্টা করবেন। আমি স্পষ্ট ভাষায় বলছি আমি এ ৩জনের সাথে আমি কাজ করেছি। আমি যতদিন বেঁচে থাকব ততদিন তাদেরকে আমি সহযোগিতা করব।

সংবর্ধনা অনুষ্ঠানের আরও বক্তব্য রাখেন নব—নির্বাচিত চেয়ারম্যান গোলাম শরীফ চৌধুরী পিপুল, ভাইস চেয়ারম্যন জসিম উদ্দিন বাবর ও মহিলা ভাইস চেয়ারম্যান পারভীন আক্তার মুরাদ, ইউনিয়ন আওয়ামীলীগের সহ—সভাপতি আবদুর রহিম বাবুল, নুর নবী বাবুল, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম শাহীন, ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্মসাধারণ সম্পাদক আজিজুল হক দুলাল, ইসমাইল হোসেন, হেনজু মেম্বার, যুবলীগ নেতা ফরহাদ হোসেন বাবলু প্রমুখ। সংবর্ধনা অনুষ্ঠান শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বসুরহাট পৌরসভার মেয়র, উপজেলা চেয়ারম্যান, মুছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তিন জনই মাদক সেবী, মাদক বিক্রেতা ইভটিজার ও কিশোর গ্যাং এর বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ