শিরোনাম :
নামাজ-পড়ালেখা নিয়ে শাসন করায় ফাঁস নিল কিশোরী নোয়াখালীর বেগমগঞ্জে জুয়ার আসরে অভিযান, ৬ জুয়াড়ি গ্রেপ্তার   যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উদ্যোগে জয় বাংলা কর্নসাট অনুষ্ঠিত গাজীপুরের কালীগঞ্জে সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত বর্ষার আগমনী কদমফুল বিলুপ্তির পথে ৯৭ ব্যাচের ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত। সেনবাগের ডোবায় মিলল অজ্ঞাত মরদেহ তারাকান্দা ও শ্যামগঞ্জ রোডের মানিকদীর ব্রিজের বিকল্প রাস্তা ভাঙ্গা। রাণীশংকৈল বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্ট( অনূর্ধ্ব১৭) এর প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত।। আটোয়ারী থানা, পঞ্চগড় পুলিশ কর্তৃক ৪০ বোতল মাদকদ্রব্য ফেন্সিডিলসহ ১জন মাদক ব্যবসায়ী গ্রেফতার
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৭:৪২ পূর্বাহ্ন

পাবনায় চাচা শশুরের ছুরিকাঘাতে জামাই খুন

প্রতিনিধির নাম / ৪২ বার
আপডেট : শুক্রবার, ৭ জুন, ২০২৪

পাবনায় চাচা শশুরের ছুরিকাঘাতে জামাই খুন

মোঃ নূরুন্নবী পাবনা:
পাবনায় চাচা শশুরের ছুরিকাঘাতে হাবিবুর রহমান ওরফে হাবুল সরদার (৩৩) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। বৃহস্পতিবার (৬ জুন) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সদর উপজেলার চরতারাপুর ইউনিয়নের দাসপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত হাবিবুর রহমান ওই গ্রামের মকছেদ সর্দারের জামাই । অভিযুক্ত সিরাজ সর্দার একই গ্রামের হামিদ আলী সর্দারের ছেলে। হাবিবুরের শশুর ও সিরাজ সর্দার সম্পর্কে চাচাতো ভাই।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানান, বৃহস্পতিবার হাবিবুর রহমানের ছাগল তার চাচা শ্বশুর সিরাজ সরদারের ক্ষেতের ফসল খেয়ে নষ্ট করে। এ নিয়ে তাদের মধ্যে ঝগড়া হয়। পরে তা মারামারিতে রূপ নেয়। একপর্যায়ে চাচা শ্বশুর সিরাজ সরদার উত্তেজিত হয়ে হাবিবুর রহমানকে ছুরিকাঘাত করেন। এতে ঘটনাস্থলেই তিনি নিহত হন ।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহ উদ্ধার করে পুলিশ হেফাজতে আনা হয়েছে । মরদেহ ময়নাতদন্তের জন্য আগামীকাল শুক্রবার সদর হাসপাতালে মর্গে পাঠানো হবে। তদন্ত সাপেক্ষে আইন অনুযায়ী ব্যবস্থা গ্ৰহন করা হবে।

পাবনা জেলা প্রতিনিধি
০৬/০৬/২৪

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ