শিরোনাম :
নবীনগর পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী মেহেদী হাসান জুরালের নির্বাচনী অফিস উদ্বোধন নির্বাচনী প্রচারণায় এগিয়ে উপজেলা চেয়ারম্যান প্রার্থী এইচ এম আল আমিন আহমেদ স্থানীয় জাতীয় সংসদ সদস্য ফয়জুর রহমান বাদল এর নির্দেশনায় সৌহার্দ্যপূর্ণ পরিবেশে দু”পক্ষের সম্মতিতে বাড়ীতে ফিরলেন জামিনে থাকা হত্যা মামলার আসামীরা বিদুৎতের খুটি থেকে তিনটি ট্রান্সমিটার চুরি কৃষ্ণচূড়া ফুলের রঙে সেজেছে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের  ভিটিবিষাড়ার পথঘাট। নবীনগর ইচ্ছাময়ী পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের পরিচালনা কমিটি অভিভাবক প্রতিনিধি নির্বাচন অনুষ্ঠিত নবীনগর ইচ্ছাময়ী পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের পরিচালনা কমিটি অভিভাবক প্রতিনিধি নির্বাচন অনুষ্ঠিত নবীনগর ইচ্ছাময়ী পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের পরিচালনা কমিটি অভিভাবক প্রতিনিধি নির্বাচন অনুষ্ঠিত মোঃ আব্দুল কাইয়ুমের জন্য দোয়া চেয়েছেন পরিবার মোঃ আব্দুল কাইয়ুমের জন্য দোয়া চেয়েছেন তার পরিবার
বুধবার, ২২ মে ২০২৪, ০৬:০৮ পূর্বাহ্ন

আগামী জুলাই ২০২৩ইং থেকে নবীনগরের সকল প্রাইমারী স্কুলের শিক্ষার্থীরা বিনামূল্যে দূপুরের খাবার পাবে

প্রতিনিধির নাম / ৭২৬ বার
আপডেট : বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩

মোঃখলিলুর রহমান প্রধান সম্পাদক দি জনতা নিউজ ঃ আগামী জুলাই মাস থেকে নবীনগরের সকল প্রাইমারী স্কুলের শিক্ষার্থীরা বিনামূল্যে দূপুরের রান্না করা খাবার পাবে——-
দীলিপ বনিক
অতিরিক্ত সচিব গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার। অতিরিক্ত মহাপরিচালক শিক্ষা অধিদপ্তর।

সরকার সারাদেশের প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র ছাত্রীদের জন্য উন্নত বিশ্বের মতোন বাংলাদেশেও দুপুর বেলা (মিল) ভাত, মাছ,সবজি একেক দিন একেক আইটেম দিয়ে প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র ছাত্রীদের জন্য দুপুরের খাবার বিনা পয়সায় দেওয়ার জন্য পাইলট প্রকল্প চালু করতে চায়।এজন্য সরকার প্রাথমিক ভাবে কয়েকটি উপজেলায় এই পাইলট প্রকল্প চালু করে দেখতে চায় এর সফলতা কতোটুকু আসে। আর এই সুযোগটাই কাজে লাগালেন কর্মবীর বিপুল বনিক মহোদয়ের আপন ছোট ভাই শিক্ষা অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক দীলিপ কুমার বণিক।
তিনি পাইলট প্রকল্পেই হাতে গোনা কয়েকটি উপজেলার মধ্যে আজ অবহেলিত নবীনগরের শিক্ষার আরও অগ্রগতির জন্য নিজের মাতৃভূমির নামটি তালিকাভুক্ত করেন তিনি নিজ থেকেই ।এর ফলে নবীনগর উপজেলার সকল প্রাইমারী স্কুলের ছাত্র ছাত্রীরা নিজ স্কুলের রান্না করা দুপুরের খাবার আগামী জুলাই মাস থেকে বিনা পয়সায় উন্নত মানের খাবার খাবে।
নিসন্দেহে এটি বড় অর্জন। নবীনগর উপজেলার সকল অভিভাবক  জানাই কর্মবীর বিপুল বনিকের  ছোট ভাই নবীনগরের রত্ম দীলিপ কুমার বণিক কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ