শিরোনাম :
নবীনগর পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী মেহেদী হাসান জুরালের নির্বাচনী অফিস উদ্বোধন নির্বাচনী প্রচারণায় এগিয়ে উপজেলা চেয়ারম্যান প্রার্থী এইচ এম আল আমিন আহমেদ স্থানীয় জাতীয় সংসদ সদস্য ফয়জুর রহমান বাদল এর নির্দেশনায় সৌহার্দ্যপূর্ণ পরিবেশে দু”পক্ষের সম্মতিতে বাড়ীতে ফিরলেন জামিনে থাকা হত্যা মামলার আসামীরা বিদুৎতের খুটি থেকে তিনটি ট্রান্সমিটার চুরি কৃষ্ণচূড়া ফুলের রঙে সেজেছে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের  ভিটিবিষাড়ার পথঘাট। নবীনগর ইচ্ছাময়ী পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের পরিচালনা কমিটি অভিভাবক প্রতিনিধি নির্বাচন অনুষ্ঠিত নবীনগর ইচ্ছাময়ী পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের পরিচালনা কমিটি অভিভাবক প্রতিনিধি নির্বাচন অনুষ্ঠিত নবীনগর ইচ্ছাময়ী পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের পরিচালনা কমিটি অভিভাবক প্রতিনিধি নির্বাচন অনুষ্ঠিত মোঃ আব্দুল কাইয়ুমের জন্য দোয়া চেয়েছেন পরিবার মোঃ আব্দুল কাইয়ুমের জন্য দোয়া চেয়েছেন তার পরিবার
বুধবার, ২২ মে ২০২৪, ০৩:৫৩ পূর্বাহ্ন

হজ্জের প্রথম ফ্রাইট শুরু

প্রতিনিধির নাম / ৬৯০ বার
আপডেট : সোমবার, ২২ মে, ২০২৩

জনতা নিউজ ডেস্ক ঃ২১/০৫/২০২৩ ইং দিবাগত রাত ৩টা ২০ মিনিটে ঢাকা থেকে জেদ্দার উদ্দেশে রওনা হয়েছে হজ্বের প্রথম ফ্লাইট। বাংলাদেশ বিমানের বিজি ৩০০১ ডেডিকেটেড ফ্লাইটি ৪১৯ জন যাত্রী নিয়ে যাত্রা করেন।

  1. এরইমধ্যে আশকোনা হজ্ব ক্যাম্পে শুরু হয়েছে তাদের ইমিগ্রেশন প্রক্রিয়া। এবার রোড টু মক্কা ইনিশিয়েটিভের আওতায় সৌদি অংশের ইমিগ্রেশন ও ঢাকাতে হচ্ছে। প্রথম ফ্লাইটে যারা যাচ্ছে, তারা সবাই সরকারি ব্যবস্থাপনার হজ্ব যাত্রী।
    এ বছর প্রাক হজ্ব ফ্লাইটে ১৬০টি ডেডিকেটেড ফ্লাইট পরিচালনা করবে বাংলাদেশ বিমান। হজ্বের আগে ২২ জুন বিমানের হজ্ব ফ্লাইট শেষ হবে। চলতি বছর বাংলাদেশ থেকে ১ লাখ ২৭ হাজার ১৯৮ জন হজ্বযাত্রী সৌদি আরবে পবিত্র হজ পালনের কথা। বিমান বাংলাদেশ এয়ারলাইনস হজ্বযাত্রীদের ৫০ শতাংশ অর্থাৎ ৬৩ হাজার ৫৯৯ জনকে পরিবহন করবে। বাকি ৫০ শতাংশ সৌদি এয়ারলাইনস পরিবহন করবে। আল্লাহ সকল হজ্ব যাত্রীদের যাত্রা ও সফরকে সহজ করে দিন,কবুল করে নিন,আমীন।
Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ