শিরোনাম :
নামাজ-পড়ালেখা নিয়ে শাসন করায় ফাঁস নিল কিশোরী নোয়াখালীর বেগমগঞ্জে জুয়ার আসরে অভিযান, ৬ জুয়াড়ি গ্রেপ্তার   যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উদ্যোগে জয় বাংলা কর্নসাট অনুষ্ঠিত গাজীপুরের কালীগঞ্জে সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত বর্ষার আগমনী কদমফুল বিলুপ্তির পথে ৯৭ ব্যাচের ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত। সেনবাগের ডোবায় মিলল অজ্ঞাত মরদেহ তারাকান্দা ও শ্যামগঞ্জ রোডের মানিকদীর ব্রিজের বিকল্প রাস্তা ভাঙ্গা। রাণীশংকৈল বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্ট( অনূর্ধ্ব১৭) এর প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত।। আটোয়ারী থানা, পঞ্চগড় পুলিশ কর্তৃক ৪০ বোতল মাদকদ্রব্য ফেন্সিডিলসহ ১জন মাদক ব্যবসায়ী গ্রেফতার
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৮:৪১ পূর্বাহ্ন

৬৫ দিন মাছ ধরার নিষেধাজ্ঞা অমান্য করে বরফ উৎপাদন করায় ৩ বরফ কল মালিক কে জরিমানা।

প্রতিনিধির নাম / ৪৩ বার
আপডেট : শনিবার, ৮ জুন, ২০২৪

৬৫ দিন মাছ ধরার নিষেধাজ্ঞা অমান্য করে বরফ উৎপাদন করায় ৩ বরফ কল মালিক কে জরিমানা।

মোঃ রেজাউল হক রহমত,
স্টাফ রিপোর্টার।

৬৫ দিনের নিষেধাজ্ঞা অমান্য করে বরফ কল চালু রাখা এবং বরফ উৎপাদনের অপরাধে মৎস্য বন্দর আলিপুরে ৩ টি বরফ কলকে ভ্রাম্যমাণ আদালতে ৪৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। শুক্রবার রাতে এ জরিমানা করা হয়।

কুয়াকাটার নৌ পুলিশ জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শুক্রবার রাত ১০ টার দিকে একে আইস প্লান্ট, ভাই ভাই আইস প্যান্ট ও জমজম আইচ প্লান্ট এর মালিক মোঃ আনোয়ার খান, মোঃ কবির হোসেন ও মো: বেল্লাল হোসেন কাজী তাদের প্রত্যেককে ১৫ হাজার টাকা করে মোট ৪৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
এ সময় কলাপাড়া উপজেলা মৎস্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

কুয়াকাটা নৌ পুলিশ ফাঁড়ির পরিদর্শক মোঃ দেলোয়ার হোসেন বলেন, চলমান ৬৫ দিনের নিষেধাজ্ঞা সফল করতে নৌ পুলিশের নিয়মিত অভিযান অব্যাহত থাকবে।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ