শিরোনাম :
নবীনগর পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী মেহেদী হাসান জুরালের নির্বাচনী অফিস উদ্বোধন নির্বাচনী প্রচারণায় এগিয়ে উপজেলা চেয়ারম্যান প্রার্থী এইচ এম আল আমিন আহমেদ স্থানীয় জাতীয় সংসদ সদস্য ফয়জুর রহমান বাদল এর নির্দেশনায় সৌহার্দ্যপূর্ণ পরিবেশে দু”পক্ষের সম্মতিতে বাড়ীতে ফিরলেন জামিনে থাকা হত্যা মামলার আসামীরা বিদুৎতের খুটি থেকে তিনটি ট্রান্সমিটার চুরি কৃষ্ণচূড়া ফুলের রঙে সেজেছে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের  ভিটিবিষাড়ার পথঘাট। নবীনগর ইচ্ছাময়ী পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের পরিচালনা কমিটি অভিভাবক প্রতিনিধি নির্বাচন অনুষ্ঠিত নবীনগর ইচ্ছাময়ী পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের পরিচালনা কমিটি অভিভাবক প্রতিনিধি নির্বাচন অনুষ্ঠিত নবীনগর ইচ্ছাময়ী পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের পরিচালনা কমিটি অভিভাবক প্রতিনিধি নির্বাচন অনুষ্ঠিত মোঃ আব্দুল কাইয়ুমের জন্য দোয়া চেয়েছেন পরিবার মোঃ আব্দুল কাইয়ুমের জন্য দোয়া চেয়েছেন তার পরিবার
বুধবার, ২২ মে ২০২৪, ১২:০৫ অপরাহ্ন

ন্যায় বিচার নিশ্চিত করতে ও উন্নয়ন ধারা ত্বরান্বিত করতে আবার জনপ্রতিনিধি হতে চাই – ফয়জুর রহমান বাদল

প্রতিনিধির নাম / ৩৭৮ বার
আপডেট : সোমবার, ২৫ ডিসেম্বর, ২০২৩

 

মোঃখলিলুর রহমান খলিল ঃ২৫/১২/২০২৩ রোজ সোমবার নবীনগর পূর্ব এলাকার শিবপুর ইউনিয়নের ওয়ারুক, মিরপুর উচ্চ বিদ্যালয়,শিবপুর উচ্চ বিদ্যালয়,বাঘাউড়া ও কাইতলা উত্তর ইউনিয়নের নোয়াগাও, কোনাউরে দিন ভর  নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়।
প্রতিটি  নির্বাচনীপ্রচারণা সভা জনসভায় রুপ নেয়। প্রতিটি জনসভায়
প্রধান অতিথির বক্তব্য রাখেন নবীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি, দ্বাদশ সংসদ নির্বাচনের বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সাবেক এমপি ফয়জুর রহমান বাদল।প্রতিটি জনসভায় বক্তব্যকালে
ফয়জুর রহমান বাদল  তার  বক্তব্যে বলেন, আমি নির্বাচিত হয়ে ২০১৪ থেকে ২০১৮ সাল পর্যন্ত আমার নির্বাচনী এলাকায় ন্যায় বিচার প্রতিষ্ঠা করে ছিলাম,বৃহৎ উন্নয়ন বাস্তবায়ন করে ছিলাম কিন্তু পরবর্তীতে আইনের শাসন ও শান্তি শৃঙ্খলা নষ্ট হয়ে যায় যা দুঃখ জনক,আমি ন্যায় বিচার নিশ্চিত করতে ও উন্নয়ন ধারা ত্বরান্বিত করতে আবার জনপ্রতিনিধি হতে চাই, আমি বিশ্বাস করি এলাকার জনগণ আমাকে কেন্দ্রে গিয়ে নৌকায় ভোট প্রদান করে নির্বাচিত করবেন।
নবীনগর পূর্ব এলাকায় মহেশরোড,নবীনগরটু শিবপুর রোড,নবীনগর টু ব্রাহ্মণবাড়িয়া সড়ক, সার্জেন্ট মুজিবুর রহমান সেতু সহ অসংখ্য বৃহৎ উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করেছেন ফয়জুর রহমান বাদল। এই বৃহৎ উন্নয়ন প্রকল্প বাস্তবায়নের কারণে ফয়জুর রহমান বাদল এর ব্যাপক জনপ্রিয়তা রয়েছে। আর এই জনপ্রিয়তার কারণে পূর্ব এলাকার ৫টি ইউনিয়নে নৌকার গণজোয়ার উঠেছে।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ