শিরোনাম :
নবীনগর পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী মেহেদী হাসান জুরালের নির্বাচনী অফিস উদ্বোধন নির্বাচনী প্রচারণায় এগিয়ে উপজেলা চেয়ারম্যান প্রার্থী এইচ এম আল আমিন আহমেদ স্থানীয় জাতীয় সংসদ সদস্য ফয়জুর রহমান বাদল এর নির্দেশনায় সৌহার্দ্যপূর্ণ পরিবেশে দু”পক্ষের সম্মতিতে বাড়ীতে ফিরলেন জামিনে থাকা হত্যা মামলার আসামীরা বিদুৎতের খুটি থেকে তিনটি ট্রান্সমিটার চুরি কৃষ্ণচূড়া ফুলের রঙে সেজেছে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের  ভিটিবিষাড়ার পথঘাট। নবীনগর ইচ্ছাময়ী পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের পরিচালনা কমিটি অভিভাবক প্রতিনিধি নির্বাচন অনুষ্ঠিত নবীনগর ইচ্ছাময়ী পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের পরিচালনা কমিটি অভিভাবক প্রতিনিধি নির্বাচন অনুষ্ঠিত নবীনগর ইচ্ছাময়ী পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের পরিচালনা কমিটি অভিভাবক প্রতিনিধি নির্বাচন অনুষ্ঠিত মোঃ আব্দুল কাইয়ুমের জন্য দোয়া চেয়েছেন পরিবার মোঃ আব্দুল কাইয়ুমের জন্য দোয়া চেয়েছেন তার পরিবার
বুধবার, ২২ মে ২০২৪, ০৭:৪২ পূর্বাহ্ন

তৃতীয় ওয়ানডের দল থেকে বাদ লিটন , নেওয়া হলো জাকেরকে

প্রতিনিধির নাম / ১১৮ বার
আপডেট : শনিবার, ১৬ মার্চ, ২০২৪

তৃতীয় ওয়ানডের দল থেকে বাদ লিটন
, নেওয়া হলো জাকেরকে
জনতা নিউজ ডেস্কঃ
শনিবার সকালে সংবাদ বিজ্ঞপ্তি জানিয়ে তৃতীয় ওয়ানডের জন্য স্কোয়াড ঘোষণা করেছে বিসিবি। তাতে লিটনকে বাদ দেওয়ার কথা স্পষ্টভাবে লেখা হয়েছে। ১৫ জনের দলে নেওয়া হয়েছে জাকেরকে, যিনি মূলত নিচের দিকের ব্যাটার। স্কোয়াডে আর কোন বদল নেই।

শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম দুই ওয়ানডেতে শূন্য রানে আউট হওয়ায় তৃতীয় ওয়ানডের দল থেকে বাদ পড়েছেন লিটন দাস। তার বদলে দলে নেওয়া হয়েছে কিপার ব্যাটার জাকের আলি অনিককে।

শনিবার সকালে সংবাদ বিজ্ঞপ্তি জানিয়ে তৃতীয় ওয়ানডের জন্য স্কোয়াড ঘোষণা করেছে বিসিবি। তাতে লিটনকে বাদ দেওয়ার কথা স্পষ্টভাবে লেখা হয়েছে। ১৫ জনের দলে নেওয়া হয়েছে জাকেরকে, যিনি মূলত নিচের দিকের ব্যাটার। স্কোয়াডে আর কোন বদল নেই।

সর্বশেষ খবর দ্য ডেইলি স্টার বাংলার গুগল নিউজ চ্যানেলে।
প্রধান নির্বাচক গাজী আশরাফ হোসেন লিপু জানিয়েছেন সাদা বলে খারাপ করাতে বাদ দেওয়া হয়েছে লিটনকে, ‘সাদা বলে লিটনের সাম্প্রতিক পারফরম্যানের কারণে আমরা এই বদল করছি। দলে যেহেতু আরও দুজন ওপেনার আছেন সেই চিন্তা করেছি।’

সাদা বলে লিটন সাম্প্রতিক সময়ে খারাপ করছেন বলা হলেও টি-টোয়েন্টিতে গত তিন বছর, এবং গত এক বছরেও দলের সর্বোচ্চ রান লিটনের। ১২ ম্যাচ খেলে ৩৩.২৭ গড় আর ১৩৪.০৬ স্ট্রাইকরেটে ৩৬৬ রান করেছেন লিটন। যা দলের সর্বোচ্চ। তবে এই সময়ে ওয়ানডেতে তার সময় ভালো যাচ্ছে না। ৩১ ম্যাচ খেলে ২৪.১১ গড় আর ৮৪.০০ স্ট্রাইকরেতে করেন ৬৫১ রান। যা পঞ্চম সর্বোচ্চ। গত ওয়ানডে বিশ্বকাপে দলের দ্বিতীয় সর্বোচ্চ রান করলেও বিশ্বকাপের পর নিউজিল্যান্ড সফরে রান পাননি তিনি। রান পাননি লঙ্কানদের বিপক্ষে প্রথম দুই ম্যাচেও। তাতেই জায়গা হারালেন সিনিয়র ব্যাটার।

জাকেরকে দলে নেওয়ার ব্যাপারে লিপু বলেন, ‘সিরিজ যেহেতু সমতায় আছে, আমরা বিশ্বাস করি জাকের যুক্ত হলে দলের মিডল অর্ডারে আরও ফ্লেক্সিবিলিটি তৈরি হবে।’

মিডল অর্ডারের বিবেচনায় জাকেরকে নেওয়া হলেও আসলে মিডল অর্ডারে দলে তেমন সংকট নেই। পাঁচে মাহমুদউল্লাহ, ছয়ে মুশফিকুর রহিম ভালো করছেন। এরপর মেহেদী হাসান মিরাজ ও বোলারদের জায়গা।

২৬ পেরুনো জাকের টি-টোয়েন্টিতে শ্রীলঙ্কার বিপক্ষে ভালো করেছেন। লিস্ট-এ সংস্করণে ৩৫ গড়ে ২ হাজার রান আছে তার।

তৃতীয় ওয়ানডের বাংলাদেশ দল: নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), এনামুল হক বিজয়, সৌম্য সরকার, তানজিদ হাসান তামিম, মুশফিকুর রহিম, তাওহিদ হৃদয়, মাহমুদউল্লা, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, রিশাদ হোসেন, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, তানজিম হাসান সাকিব, মোস্তাফিজুর রহমান, জাকের আলি অনিক।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ