শিরোনাম :
নবীনগর পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী মেহেদী হাসান জুরালের নির্বাচনী অফিস উদ্বোধন নির্বাচনী প্রচারণায় এগিয়ে উপজেলা চেয়ারম্যান প্রার্থী এইচ এম আল আমিন আহমেদ স্থানীয় জাতীয় সংসদ সদস্য ফয়জুর রহমান বাদল এর নির্দেশনায় সৌহার্দ্যপূর্ণ পরিবেশে দু”পক্ষের সম্মতিতে বাড়ীতে ফিরলেন জামিনে থাকা হত্যা মামলার আসামীরা বিদুৎতের খুটি থেকে তিনটি ট্রান্সমিটার চুরি কৃষ্ণচূড়া ফুলের রঙে সেজেছে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের  ভিটিবিষাড়ার পথঘাট। নবীনগর ইচ্ছাময়ী পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের পরিচালনা কমিটি অভিভাবক প্রতিনিধি নির্বাচন অনুষ্ঠিত নবীনগর ইচ্ছাময়ী পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের পরিচালনা কমিটি অভিভাবক প্রতিনিধি নির্বাচন অনুষ্ঠিত নবীনগর ইচ্ছাময়ী পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের পরিচালনা কমিটি অভিভাবক প্রতিনিধি নির্বাচন অনুষ্ঠিত মোঃ আব্দুল কাইয়ুমের জন্য দোয়া চেয়েছেন পরিবার মোঃ আব্দুল কাইয়ুমের জন্য দোয়া চেয়েছেন তার পরিবার
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০১:৪৯ অপরাহ্ন

নবীনগরে ছিনতাইকারীর ছুরির আঘাত অটোরিকশা চালকের মৃত্যু

প্রতিনিধির নাম / ৪১১ বার
আপডেট : শুক্রবার, ১ ডিসেম্বর, ২০২৩

মোঃখলিলুর রহমান খলিল
ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার সলিমগঞ্জ ইউনিয়নের কাদৈর গ্রামের (বেতারাবাড়ির) মো: এন্তাজ মিয়ার ছেলে আরাফাত হাসান (১৬) নামে অটোরিকশা চালককে ছুরিকাঘাতে আহত করে মুখ গামছা দিয়ে বেঁধে রাস্তার পাশে ফেলে তার ব্যাটারী চালিত অটোরিকশাটি ছিনতাই করে নিয়ে যায়। ঘন্টা দুয়েক খুঁজাখুঁজির পর তার সন্ধান মিললে আঘাতপ্রাপ্ত আরাফাতকে কাছের অলিউর রহমান হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
বৃহস্পতিবার (৩০/১১/২০২৩) রাত আনুমানিক ১১ টায় রতনপুর ইউনিয়নের খাগাতুয়া গ্রামের জোড়া ব্রিজ সংলগ্ন এলাকায় এই ঘটনা ঘটে।
পরে সলিমগঞ্জ ফাঁড়ি থানার ইনচার্জ লাশের ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়ায় পাঠায়।
স্থানীয়রা জানায়, মাদকসেবী ও ছিচকে চোরেরা নেশার টাকা জোগাতে বিভিন্ন ধরনের অপকর্ম করে বেড়ায়। এই বিষয়ে আইনপ্রয়োগকারী সংস্থাগুলোর হস্তক্ষেপ কামনা করেন এলাকাবাসী।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ