শিরোনাম :
নবীনগর পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী মেহেদী হাসান জুরালের নির্বাচনী অফিস উদ্বোধন নির্বাচনী প্রচারণায় এগিয়ে উপজেলা চেয়ারম্যান প্রার্থী এইচ এম আল আমিন আহমেদ স্থানীয় জাতীয় সংসদ সদস্য ফয়জুর রহমান বাদল এর নির্দেশনায় সৌহার্দ্যপূর্ণ পরিবেশে দু”পক্ষের সম্মতিতে বাড়ীতে ফিরলেন জামিনে থাকা হত্যা মামলার আসামীরা বিদুৎতের খুটি থেকে তিনটি ট্রান্সমিটার চুরি কৃষ্ণচূড়া ফুলের রঙে সেজেছে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের  ভিটিবিষাড়ার পথঘাট। নবীনগর ইচ্ছাময়ী পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের পরিচালনা কমিটি অভিভাবক প্রতিনিধি নির্বাচন অনুষ্ঠিত নবীনগর ইচ্ছাময়ী পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের পরিচালনা কমিটি অভিভাবক প্রতিনিধি নির্বাচন অনুষ্ঠিত নবীনগর ইচ্ছাময়ী পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের পরিচালনা কমিটি অভিভাবক প্রতিনিধি নির্বাচন অনুষ্ঠিত মোঃ আব্দুল কাইয়ুমের জন্য দোয়া চেয়েছেন পরিবার মোঃ আব্দুল কাইয়ুমের জন্য দোয়া চেয়েছেন তার পরিবার
বুধবার, ২২ মে ২০২৪, ০১:৫৬ অপরাহ্ন

নবীনগরে বউ-শশুড়ের আদালতে পাল্টাপাল্টি মামলা।

প্রতিনিধির নাম / ৬৭৭ বার
আপডেট : সোমবার, ১৭ জুলাই, ২০২৩


 

,নবীনগর( ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধিঃ
ব্রাহ্মণবাড়িয়া নবীনগরের চূওড়িয়া গ্রামে এডভোকেট পরিচয় দেয়া রাসেলের ইন্ধনে আব্দুল হেকিম ও তার প্রবাসে থাকা ছেলে মতিনের বউ সেলিনা আক্তার একে অপরের বিরুদ্ধে পাল্টাপাল্টি অভিযোগ এনে পরকিয়া প্রেমিক রাসেলকে সাথে নিয়ে শশুড়কে মারধর ও বাড়িতে থাকার জন্য শশুড় কতৃক ৫ লাখ টাকা চাঁদা দাবির পৃথক দুইটি মামলা করেন।

মামলা সূত্রে জানা যায়,গত ২২ জুন সেলিনা আক্তার তার পরকীয়া প্রেমিক এডভোকেট পরিচয় দেয়া রাসেল কে সাথে নিয়ে শশুড়কে মারধর করে সাদা কাগজে জোরপূর্বক স্বাক্ষর নিয়ে নেয়।এতে ২ জুলাই একই গ্রামের খলিল মিয়ার ছেলে রাসেল মিয়া কে প্রধান আসামি করে ছেলের বউ সেলিনা আক্তার ও তার পিতা জিনদপুর গ্রামের ধন মিয়ার বিরুদ্ধে শশুড় হেকিম মিয়া বাদী হয়ে ৩২৩/৩৮৬/৩৫৪/৩৫৫ ধারায় ব্রাহ্মণবাড়িয়া আদালতে মামলা দায়ের করে। অপরদিকে ছেলের বউ সেলিনা আক্তার তার স্বামী প্রবাসে থাকায় ৬ জুলাই বাড়িতে বিল্ডিং এর কাজ করতে গেলে প্রতিবেশী তুরাব আলীর ছেলে আইয়ূব আলী,ফরিদ মিয়ার ছেলে সুমন,শাশুড়ী হনুফা বেগম ও শশুড় হেকিম মিয়া কাজে বাঁধা দিয়ে পাঁচ লাখ টাকা চাঁদা দাবি করে।এতে ছেলের বউ সেলিনা আক্তার বাদী হয়ে তাদের আসামি করে ব্রাহ্মণবাড়িয়া আদালতে ১৪৩/৪৪৭/৩২৩/৩৮৫/৩৮৬/৩৭৯/৫০৬(২) ধারায় মামলা করেন। বর্তমানে মামলা দুইটি আদালতের নির্দেশে নবীনগর থানা ও ব্রাহ্মণবাড়িয়া পিবিআই তে তদন্তাধিন রয়েছে। এবিষয়ে শশুড় সহ এলাকাবাসী এডভোকেট পরিচয় দেয়া রাসেলকে ইন্ধনদাতা হিসেবে বললেও ছেলের বউ তাকে নির্দোষ দাবি করেন।

  1. এবিষয়ে এডভোকেট পরিচয় দেয়া রাসেল প্রতিবেশী হিসেবে চাচিকে সহযোগিতা করার কথা স্বীকার করে তার বিরুদ্ধের সকল অভিযোগ অস্বীকার করেন।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ