শিরোনাম :
নবীনগর পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী মেহেদী হাসান জুরালের নির্বাচনী অফিস উদ্বোধন নির্বাচনী প্রচারণায় এগিয়ে উপজেলা চেয়ারম্যান প্রার্থী এইচ এম আল আমিন আহমেদ স্থানীয় জাতীয় সংসদ সদস্য ফয়জুর রহমান বাদল এর নির্দেশনায় সৌহার্দ্যপূর্ণ পরিবেশে দু”পক্ষের সম্মতিতে বাড়ীতে ফিরলেন জামিনে থাকা হত্যা মামলার আসামীরা বিদুৎতের খুটি থেকে তিনটি ট্রান্সমিটার চুরি কৃষ্ণচূড়া ফুলের রঙে সেজেছে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের  ভিটিবিষাড়ার পথঘাট। নবীনগর ইচ্ছাময়ী পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের পরিচালনা কমিটি অভিভাবক প্রতিনিধি নির্বাচন অনুষ্ঠিত নবীনগর ইচ্ছাময়ী পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের পরিচালনা কমিটি অভিভাবক প্রতিনিধি নির্বাচন অনুষ্ঠিত নবীনগর ইচ্ছাময়ী পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের পরিচালনা কমিটি অভিভাবক প্রতিনিধি নির্বাচন অনুষ্ঠিত মোঃ আব্দুল কাইয়ুমের জন্য দোয়া চেয়েছেন পরিবার মোঃ আব্দুল কাইয়ুমের জন্য দোয়া চেয়েছেন তার পরিবার
বুধবার, ২২ মে ২০২৪, ০৯:১৪ পূর্বাহ্ন

নবীনগর পৌরসভার বাজেট ঘোষণা করলেন মেয়র এডভোকেট শিব সংকর দাশ

প্রতিনিধির নাম / ৬৬৯ বার
আপডেট : মঙ্গলবার, ২০ জুন, ২০২৩

নবীনগর পৌরসভার বাজেট পেশকালে নবীনগরবাসীর সহযোগিতা চান মেয়র

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর পৌরসভার বাজেট পেশকালে নবীনগরের সুশীল সমাজ, সাংবাদিক, রাজনৈতিক ব্যক্তিসহ সকলের সহযোগিতা চান পৌর মেয়র এড. শিবশংকর দাস। এ সময় মেয়র পৌরসভার ২০২২-২৩ অর্থ বছরের একাশি কোটি ষোল লক্ষ পয়তাল্লিশ হাজার তিনশত চুরানব্বই টাকা পঞ্চাশ পয়সার (৮১,১৬,৪৫,৩৯৪.৫০) বাজেট ঘোষণা করেন তিনি।

  1. বৃহস্পতিবার বেলা ১১টায় নবীনগর পৌর মেয়রের কার্যালয়ে প্রস্তাবিত এ বাজেট ঘোষণা করেন মেয়র অ্যাড. শিব শংকর দাস।

প্রস্তাবিত বাজেটে রাজস্ব খাতে মোট আয় ধরা হয়েছে ৭১,৮৭১,৩৬৭.১৫ টাকা ও উন্নয়ন খাতে আয় ধরা হয়েছে ৭৩৯,৭৭৪,০২৭.৩৫ টাকা এবং রাজস্ব খাতে মোট ব্যয় ধরা হয়েছে ৬৫,৫৯৬,০০০ টাকা ও উন্নয়ন খাতে মোট ব্যয় ৭৩৯,৭১০,০০০ টাকা। প্রস্তাবিত বাজেটের রাজস্ব খাতে মোট উদ্বৃত্ত ৬,২৭৫,৩৬৭.১৫ টাকা ও উন্নয়ন খাতে মোট উদ্বৃত্ত ৬৪০২৭.৩৫ টাকা।

সভায় বক্তব্য রাখেন পৌর নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ বেলজুর রহমান খান, পৌরসভার ইঞ্জিনিয়ার আরিফ সারোয়ার বাতেন, পৌর হিসাব রক্ষণ কর্মকর্তা মোহাম্মদ জামাল উদ্দীন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহির উদ্দীন চৌধুরী সাহান, পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক খায়রুল আমিন, সাংবাদিক গৌরাঙ্গ দেবনাথ অপু, জালাল উদ্দীন মনির।

এ সময় প্রিন্ট ও অন-লাইন মিডিয়ার সংবাদকর্মীসহ সুশীল সমাজ ও বিভিন্ন রাজনৈতিক ও সাংস্কৃতিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ