শিরোনাম :
নবীনগর পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী মেহেদী হাসান জুরালের নির্বাচনী অফিস উদ্বোধন নির্বাচনী প্রচারণায় এগিয়ে উপজেলা চেয়ারম্যান প্রার্থী এইচ এম আল আমিন আহমেদ স্থানীয় জাতীয় সংসদ সদস্য ফয়জুর রহমান বাদল এর নির্দেশনায় সৌহার্দ্যপূর্ণ পরিবেশে দু”পক্ষের সম্মতিতে বাড়ীতে ফিরলেন জামিনে থাকা হত্যা মামলার আসামীরা বিদুৎতের খুটি থেকে তিনটি ট্রান্সমিটার চুরি কৃষ্ণচূড়া ফুলের রঙে সেজেছে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের  ভিটিবিষাড়ার পথঘাট। নবীনগর ইচ্ছাময়ী পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের পরিচালনা কমিটি অভিভাবক প্রতিনিধি নির্বাচন অনুষ্ঠিত নবীনগর ইচ্ছাময়ী পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের পরিচালনা কমিটি অভিভাবক প্রতিনিধি নির্বাচন অনুষ্ঠিত নবীনগর ইচ্ছাময়ী পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের পরিচালনা কমিটি অভিভাবক প্রতিনিধি নির্বাচন অনুষ্ঠিত মোঃ আব্দুল কাইয়ুমের জন্য দোয়া চেয়েছেন পরিবার মোঃ আব্দুল কাইয়ুমের জন্য দোয়া চেয়েছেন তার পরিবার
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০২:৪২ অপরাহ্ন

ব্রাহ্মণবাড়িয়া পাবলিক  প্রসিকিউটর  মাহাবুব আলম খোকনকে নবীনগর কল্যাণ সমিতির সংবর্ধনা প্রদান 

প্রতিনিধির নাম / ৮৮৮ বার
আপডেট : সোমবার, ১৯ জুন, ২০২৩

ব্রাহ্মণবাড়িয়া পাবলিক  প্রসিকিউটর  মাহাবুব আলম খোকনকে নবীনগর কল্যাণ সমিতির সংবর্ধনা প্রদান

মোঃখলিলুর রহমান জনতা নিউজ

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার উরখুলিয়া গ্রামের সন্তান  বারের বিজ্ঞ সিনিয়র আইনজীবী ও জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মাহাবুবুল আলম খোকনকে ব্রাহ্মণবাড়িয়া জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) নির্বাচিত করায় ব্রাহ্মণবাড়িয়াস্থ নবীনগর কল্যাণ সমিতি’র পক্ষ থেকে তাঁকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।১৭/০৬/২০২৩ রোজ  শনিবার সন্ধ্যায় জেলা শহরের দি আলাউদ্দিন সঙ্গীতাঙ্গন মিলনায়তনে আয়োজিত সভায় মাহাবুবুল আলম খোকনকে  সংবর্ধনা’ প্রদান করা হয়।
নান্দনিক ওই সংবর্ধনা অনুষ্ঠানে ‘

প্রধান অতিথি’ হিসেবে উপস্থিত ছিলেন নবীনগরের ভিটি বিশারা গ্রামের কৃতি সন্তান, বর্তমানে পাবলিক সার্ভিস কমিশনের (পিএসসি) সদস্য  ও সাবেক সচিব মো. খলিলুর রহমান।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্রাহ্মণবাড়িয়াস্থ নবীনগর কল্যাণ সমিতির সভাপতি (ভারপ্রাপ্ত) জেলা বারের সাবেক সাধারণ সম্পাদক, বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মিন্টু ভৌমিক। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. রুহুল আমীন, ব্রাহ্মণবাড়িয়া মহিলা কলেজের উপাধ্যক্ষ ড. মো ইব্রাহিম, জেলা দায়রা জজ আদালতের সাবেক জিপি ও প্রবীণ আইনজীবী এডভোকেট ওয়াছেক আলী, জেলা জাসদের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা, প্রবীণ আইনজীবী এডভোকেট আক্তার হোসেন সাঈদ, ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের সাবেক ভিপি ও নবীনগর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট আনিছুর রহমান মঞ্জু, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের দুই সাংবাদিক সাবেক সিনিয়র সহ সভাপতি পীযূষ কান্তি আচার্য ও সাবেক সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন।এ সময় উপস্থিত ছিলেন  সাংবাদিক গৌরাঙ্গ দেব নাথ অপু, আবু কাউছার মাষ্টার, নাইমূর রহমান, মিনহাজ প্রমূখ। ≅∼
অনুষ্ঠানের শুরুতেই প্রধান অতিথি ও বিশেষ অতিথিদেরকে ফুলের তোড়া দিয়ে ও উত্তরীয় পড়িয়ে বরণ করে নেয়া হয়। এরপরই সংবর্ধিত অতিথি’র হাতে আনুষ্ঠানিকভাবে ‘সংবর্ধনা ক্রেষ্ট’টি তুলে দেয়া হয়। পরে আয়োজকদের পক্ষ থেকে অনুষ্ঠানের সভাপতি মান্যবর প্রধান অতিথির হাতেও অনুরূপ একটি ‘শুভেচ্ছা স্মারক’ তুলে দেন।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়াস্থ নবীনগর কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মো. আলাউদ্দিন খান। পুরো অনুষ্ঠানটির উপস্থাপনায় ছিলেন জিটিভির (গাজী) জেলা প্রতিনিধি ও নবীনগর কল্যাণ সমিতির সাংগঠনিক সম্পাদক জহির রায়হান।
এর আগে অনুষ্ঠানের প্রধান অতিথি সাবেক সচিব ও পিএসসির সদস্য মো. খলিলুর রহমান অনুষ্ঠানস্থল দি আলাউদ্দিন সঙ্গীতাঙ্গনে এসে পৌঁছলে, আলাউদ্দিন সঙ্গীতাঙ্গনের সাধারণ সম্পাদক সাংবাদিক মঞ্জুরুল আলম মঞ্জু ও অনুষ্ঠান আয়োজকেরা তাঁকে ফুল দিয়ে উষ্ণ অভ্যর্থনা জানান। এ সময় প্রধান অতিথি প্রথমেই দি আলাউদ্দিন সঙ্গীতাঙ্গনে স্থাপিত বিশ্বখ্যাত সঙ্গীতজ্ঞ সুরসম্রাট ওস্তাদ আলাউদ্দিন খাঁর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।
অনুষ্ঠানের সংবর্ধিত অতিথি জেলা দায়রা জজ আদালতের নবনিযুক্ত পিপি এডভোকেট মাহাবুবুল আলম খোকন তাঁর বক্তব্যে তাঁকে এরকম ঘটা করে সংবর্ধনা প্রদান করায় আয়োজকদের প্রতি অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।
অনুষ্ঠান শেষে দি আলাউদ্দিন সঙ্গীতাঙ্গনের অফিস কক্ষে নবীনগরের বিভিন্ন সমস্যাদিসহ জেলার সামগ্রিক বিষয় নিয়ে আয়োজক সংগঠন তথা ব্রাহ্মণবাড়িয়াস্থ নবীনগর কল্যাণ সমিতির নেতৃবৃন্দের সঙ্গে ‘প্রধান অতিথি’ মো. খলিলুর রহমান দীর্ঘক্ষণ ঘরোয়া এক বৈঠকে খোলামেলা মতবিনিময় করেন। এ সময় নবীনগর কল্যাণ সমিতির নেতৃবৃন্দ তাঁর কাছে নবীনগরের বিভিন্ন সমস্যাদি তুলে ধরেন।

 

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ