শিরোনাম :
নামাজ-পড়ালেখা নিয়ে শাসন করায় ফাঁস নিল কিশোরী নোয়াখালীর বেগমগঞ্জে জুয়ার আসরে অভিযান, ৬ জুয়াড়ি গ্রেপ্তার   যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উদ্যোগে জয় বাংলা কর্নসাট অনুষ্ঠিত গাজীপুরের কালীগঞ্জে সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত বর্ষার আগমনী কদমফুল বিলুপ্তির পথে ৯৭ ব্যাচের ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত। সেনবাগের ডোবায় মিলল অজ্ঞাত মরদেহ তারাকান্দা ও শ্যামগঞ্জ রোডের মানিকদীর ব্রিজের বিকল্প রাস্তা ভাঙ্গা। রাণীশংকৈল বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্ট( অনূর্ধ্ব১৭) এর প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত।। আটোয়ারী থানা, পঞ্চগড় পুলিশ কর্তৃক ৪০ বোতল মাদকদ্রব্য ফেন্সিডিলসহ ১জন মাদক ব্যবসায়ী গ্রেফতার
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৭:৪৩ পূর্বাহ্ন

মা-গেমস খেলতে বারণ করায় স্কুলছাত্রের আত্মহত্যা

প্রতিনিধির নাম / ৪০ বার
আপডেট : শনিবার, ৮ জুন, ২০২৪

 

মোঃ রেজাউল হক রহমত
স্টাফ রিপোর্টার:

কিশোরগঞ্জের-হোসেনপুরে গেমস খেলতে বারণ করায়, মায়ের সাথে অভিমান করে মির্জা সাজ্জাত হোসেন নুর (১৩) নামে এক শিক্ষার্থী কম্পিউটারের থ্রিডি তার গলায় পেঁচিয়ে আত্নহত্যা করেছে।

বৃহস্পতিবার বিকেলে উপজেলার উপজেলা পরিষদের সামনে মা কম্পিউটার একাডেমি ও স্টুডিওতে এ ঘটনা ঘটেছে বলে পুলিশ জানায়। সে উত্তর পুমদী গ্রামের মীর্জা মোবারক হোসেনের ও নূরে আরা ছবি দম্পত্তির ছেলে ও মির্জা হোসেনপুর সরকারি মডেল পাইলট স্কুল অ্যান্ড কলেজের ৮ম শ্রেণির শিক্ষার্থী।

জানা যায়, মেধাবী শিক্ষার্থী মির্জা সাজ্জাদ হোসেন নুর কয়েকদিন ধরে কম্পিউটারে গেমস ও কার্টুন দেখায় খুব আসক্ত হয়ে পড়েছিল। যে জন্য গত কয়েকদিন ধরে সে নিয়মিত স্কুলে যেত না। ঘটনার দিন তার মা তাকে ধমক দিয়েছিল। এ নিয়ে মায়ের সঙ্গে অভিমান করে, বৃহস্পতিবার বিকেলে তার মামার কম্পিউটার দোকানের শাটার বন্ধ করে বৈদ্যুতিক পাখার হুকে গলায় কম্পিউটারের তার পেঁচিয়ে আত্মহত্যা করে ৷

তার মামা দোকান খোলার জন্য ডাকাডাকি করলেও দোকান না খোলায় তিনি পেছন দিক দিয়ে প্রবেশ করে তার ঝুলন্ত দেহ দেখতে পেয়ে তাকে উদ্ধার করে, প্রথমে হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে কিশোরগঞ্জ ২৫০ শয্যার হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হোসেনপুর থানার ওসি (তদন্ত) মোহাম্মদ টুটুল উদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ বাড়ি থেকে লাশ উদ্ধার করে রাতেই থানায় নিয়ে আসা হয়েছে। শুক্রবার সকালে লাশের ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হবে। এ ঘটনায় আত্মহত্যার মামলা হবে বলে তিনি জানান।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ