শিরোনাম :
নামাজ-পড়ালেখা নিয়ে শাসন করায় ফাঁস নিল কিশোরী নোয়াখালীর বেগমগঞ্জে জুয়ার আসরে অভিযান, ৬ জুয়াড়ি গ্রেপ্তার   যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উদ্যোগে জয় বাংলা কর্নসাট অনুষ্ঠিত গাজীপুরের কালীগঞ্জে সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত বর্ষার আগমনী কদমফুল বিলুপ্তির পথে ৯৭ ব্যাচের ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত। সেনবাগের ডোবায় মিলল অজ্ঞাত মরদেহ তারাকান্দা ও শ্যামগঞ্জ রোডের মানিকদীর ব্রিজের বিকল্প রাস্তা ভাঙ্গা। রাণীশংকৈল বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্ট( অনূর্ধ্ব১৭) এর প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত।। আটোয়ারী থানা, পঞ্চগড় পুলিশ কর্তৃক ৪০ বোতল মাদকদ্রব্য ফেন্সিডিলসহ ১জন মাদক ব্যবসায়ী গ্রেফতার
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৭:৪২ পূর্বাহ্ন

কক্সবাজার রামু কলঘর বাজার হতে ৫৭০ গ্রাম আইসসহ এক মাদক কারবারী আটক

প্রতিনিধির নাম / ৫৩ বার
আপডেট : বৃহস্পতিবার, ৬ জুন, ২০২৪

কক্সবাজার রামু কলঘর বাজার হতে ৫৭০ গ্রাম আইসসহ এক মাদক কারবারী আটক

জামাল উদ্দীন – কক্সবাজার জেলা প্রতিনিধি
কক্সবাজার জেলার রামু থানাধীন চাকমারকুল ইউনিয়ন ০১নং ওয়ার্ডস্থ কলঘর বাজারের বাবলু ফার্মেসীর সামনে একজন ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে মাদকসহ অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে গত ০৫ জুন ২০২৪ তারিখ অনুমান ১৮.০০ ঘটিকার সময় র‌্যাব-১৫, সিপিএসসি ক্যাম্পের আভিযানিক দল বর্ণিত এলাকায় একটি মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে। এ সময় আভিযানিক দলের উপস্থিতি বুঝতে পেরে একটি শপিং ব্যাগসহ রাতের আঁধারে পালানোর চেষ্টাকালে মাদক কারবারী মোঃ জুবায়ের (২৮), পিতা-মৃত মোক্তার আহমদ, মাতা- দিলোয়ারা বেগম, সাং-ভারুয়াখালী, নুনু মিয়া পাড়া, ০৮নং ওয়ার্ড, ভারুয়াখালী ইউনিয়ন, থানা-কক্সবাজার সদর, জেলা-কক্সবাজার’কে গ্রেফতার করতে সক্ষম হয়। ধৃত ব্যক্তিকে পালানোর কারণ জিজ্ঞাসা করলে একপর্যায়ে সে স্বীকার করে যে, তার হাতে থাকা শপিং ব্যাগের ভিতর অবৈধ মাদক দ্রব্য আইস (ক্রিষ্টাল মেথ) রয়েছে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তির দেহ ও তার হেফাজতে থাকা শপিং ব্যাগ তল্লাশী করে আড়াই কোটি টাকা মূল্যমানের ৫৭০ গ্রাম ক্রিস্টালমেথ (আইস) উদ্ধার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মাদক কারবারী এ্যামফিটামিন জাতীয় কথিত ক্রিস্টাল মেথ টেকনাফ সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে নিজ হেফাজতে বিক্রয়ের উদ্দেশ্যে করেছে মর্মে স্বীকার করে। এছাড়া আসন্ন ঈদ’কে কেন্দ্র করে খুচরা মাদক ব্যবসায়ীদের নিকট বিক্রয়সহ জেলার বিভিন্ন এলাকার তরুণদের মধ্যে আইস সরবরাহ করার উদ্দেশ্য সে এ ভয়ংকর মাদকদ্রব্য আইস সংগ্র করেছে বলে জানায়। গ্রেফতারকৃত মাদক কারবারী অত্যন্ত চতুরতার সাথে সময় ও সুযোগ বুঝে চড়া মূল্যে এসব মাদক বিক্রয় করতো বলেও স্বীকার করে।
উদ্ধারকৃত মাদকসহ গ্রেফতারকৃতের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে কক্সবাজার রামু থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ