শিরোনাম :
নামাজ-পড়ালেখা নিয়ে শাসন করায় ফাঁস নিল কিশোরী নোয়াখালীর বেগমগঞ্জে জুয়ার আসরে অভিযান, ৬ জুয়াড়ি গ্রেপ্তার   যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উদ্যোগে জয় বাংলা কর্নসাট অনুষ্ঠিত গাজীপুরের কালীগঞ্জে সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত বর্ষার আগমনী কদমফুল বিলুপ্তির পথে ৯৭ ব্যাচের ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত। সেনবাগের ডোবায় মিলল অজ্ঞাত মরদেহ তারাকান্দা ও শ্যামগঞ্জ রোডের মানিকদীর ব্রিজের বিকল্প রাস্তা ভাঙ্গা। রাণীশংকৈল বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্ট( অনূর্ধ্ব১৭) এর প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত।। আটোয়ারী থানা, পঞ্চগড় পুলিশ কর্তৃক ৪০ বোতল মাদকদ্রব্য ফেন্সিডিলসহ ১জন মাদক ব্যবসায়ী গ্রেফতার
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৭:৪১ পূর্বাহ্ন

ছুটছে অভিরাম কেউ কারো নাহি ছাড়ে সমানে সমান উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ / নবীনগর ব্রাক্ষণবাড়িয়া।

প্রতিনিধির নাম / ১০৩ বার
আপডেট : রবিবার, ২৬ মে, ২০২৪

ছুটছে অভিরাম কেউ কারো নাহি ছাড়ে সমানে সমান উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ /
নবীনগর ব্রাক্ষণবাড়িয়া।
__________‌‌‌‌‌°°°°°°°°_____পর্ব -১______°°°°°°°°°°__________ মোঃহুমায়ূন কবীর স্টাফ রিপোর্টারঃ
বাংলাদেশ নির্বাচন কমিশন কর্তৃক ঘোষিত চতুর্থ পর্যায়ের ৬ষ্ঠ ধাপের নবীনগর উপজেলা পরিষদের নির্বাচন আগামী ৫ ই জুন২০২৪ ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

নির্বাচনকে ঘিরে চলছে প্রার্থীদের বিরামহীন প্রচার-প্রচারণা বিশাল আয়তনের ২১টি ইউনিয়ন একটি পৌরসভা নিয়ে গঠিত,,
নবীনগর উপজেলায় একজন মহিলা সহ মোট চেয়ারম্যান প্রার্থী ছিলেন ৯ জন, প্রত্যাহারের শেষ দিনে এসে রানিং চেয়ারম্যান মনিরুজ্জামান তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নেওয়ায় বর্তমানে আটজন প্রার্থী চষে বেড়াচ্ছেন নবীনগরের উত্তর থেকে দক্ষিণ পূর্ব থেকে পশ্চিম গ্রাম থেকে গ্রামে পাড়া থেকে মহল্লায় প্রতিটি ঘরে ঘরে ছুটে চলেছেন প্রার্থীগন ভোটারদের মনে তার নিজের প্রতিকটি জায়গা করে নেয়া মুখ্য উদ্দেশ্য

এবার দেখার পালা ৫ ই জুন কার ভাগ্যের চাকা খুলে যায়?

অন্যদিকে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সহ ১৩ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিলেও শেষ দিনে এসে রানিং ভাইস চেয়ারম্যান শিউলি রহমান তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নেয় অন্যরা সকলেই মাঠ ঘাট চসে বেড়াচ্ছেন নানান ধরনের কথাবার্তা এবং বিভিন্ন সুবিধা দেওয়া আশ্বাস দিয়ে ভোটারদের একটা ভোট পাওয়ার জন্য প্রতিশ্রুতি দিচ্ছেন প্রতিটি প্রার্থী।

আসার কথা হল নির্বাচন ঘোষণার পর থেকে নবীনগরের আইন-শৃঙ্খলা সহ সার্বিক পরিস্থিতি অত্যন্ত চমৎকার অবস্থায় রয়েছেন, নির্বাচনের আর মাত্র দশ দিন এরই মধ্যে কোথাও কোন বিশৃঙ্খলার ঘটনা আমরা সাংবাদিকরা শুনতে পাইনি আশা করি সুন্দর সুষ্ঠু ও সফলভাবে নবীনগর উপজেলা পরিষদের নির্বাচন সুসম্পন্ন হবে। এবং সেই মোতাবেক নবীনগর উপজেলা প্রশাসন এবং পুলিশ প্রশাসন তারা তাদের উপর অর্পিত দায়িত্ব পালন করে যাচ্ছেন এবং পালন করতে দীঢ় প্রতিশ্রুতিবদ্ধ।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ