শিরোনাম :
নামাজ-পড়ালেখা নিয়ে শাসন করায় ফাঁস নিল কিশোরী নোয়াখালীর বেগমগঞ্জে জুয়ার আসরে অভিযান, ৬ জুয়াড়ি গ্রেপ্তার   যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উদ্যোগে জয় বাংলা কর্নসাট অনুষ্ঠিত গাজীপুরের কালীগঞ্জে সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত বর্ষার আগমনী কদমফুল বিলুপ্তির পথে ৯৭ ব্যাচের ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত। সেনবাগের ডোবায় মিলল অজ্ঞাত মরদেহ তারাকান্দা ও শ্যামগঞ্জ রোডের মানিকদীর ব্রিজের বিকল্প রাস্তা ভাঙ্গা। রাণীশংকৈল বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্ট( অনূর্ধ্ব১৭) এর প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত।। আটোয়ারী থানা, পঞ্চগড় পুলিশ কর্তৃক ৪০ বোতল মাদকদ্রব্য ফেন্সিডিলসহ ১জন মাদক ব্যবসায়ী গ্রেফতার
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৩:৪৩ পূর্বাহ্ন

এইচ এম আল-আমিন আহমেদের মোটরসাইকেল প্রতিকের সমর্থনে অবিস্মরণীয় বিশাল মিছিল, মোটরসাইকেল প্রতিকের বাড়ছে গতি

প্রতিনিধির নাম / ১০১ বার
আপডেট : রবিবার, ২৬ মে, ২০২৪
Oplus_131072

 

মোঃখলিলুর রহমান খলিল জেলা প্রতিনিধিঃআগামী ৫ জুন ২০২৪ নবীনগর উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।নির্বাচনের তারিখ যত সন্নিকটে আসছে এইচ এম আলামিন এর চেয়ারম্যান পদে মোটরসাইকেল প্রতিকের গতি তত বাড়ছে।
ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এইচ এম আল-আমিন আহমেদের মোটরসাইকেল প্রতিকের বিশাল মিছিল অনুষ্ঠিত হয়। এই মিছিলটি নবীনগরের অন্যতম অবিস্মরণীয় মিছিল গুলোর মধ্যে একটি।
শনিবার চেয়ারম্যান পদপ্রার্থী এইচ এম আল-আমিন আহমেদের মোটরসাইকেল প্রতিকের কর্মী সমর্থকরা নবীনগর সদরের বিভিন্ন অংশে অবস্থান করতে থাকে। বিকাল পাচটায় বিশাল মিছিল নবীনগর বাসস্ট্যান্ড থেকে শুরু হয়ে নবীনগর
সদর বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় বাসস্ট্যান্ডে এসে গণ সমাবেশ অনুষ্ঠিত হয়।মিছিলটি দৈর্ঘ্য এ প্রায় এক কিলোমিটার হবে।মিছিলের সামনে থেকে নেতৃত্ব দেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক গোলাম রব্বানী।মিছিল শেষে চেয়ারম্যান পদপ্রার্থী এইচ এম আল-আমিন আহমেদের সাথে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, ঢাকা ইউনিভার্সিটির ডাকসুর সাবেক জিএস গোলাম রাব্বি। এসময় গোলাম রাব্বি বলেন, এইচ এম আল-আমিন আহমেদ একজন পরিক্ষিত সাবেক ছাত্র নেতা।বর্তমানে তিনি কেন্দ্রীয় যুবলীগ সদস্য। তিনি নবীনগরের উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলে, এলাকার অভাবনীয় উন্নয়ন হবে।
আমি আলামিন ভাইয়ের টানে এখানে এসেছি। আমি ভাইয়ের সাথে দীর্ঘদিন এক সাথে রাজনৈতি করেছি। আমি দেখেছি কিভাবে অসহায়-অবহেলিত মানুষের পাসে দাড়ায়। একজন দয়ালো পরোপকারী মানুষ তিনি। আমার বিশ্বাস নবীনগর বাসী বিপুল ভোটে আলামিন ভাইয়ের মোটরসাইকেলকে নির্বাচিত করবেন।
চেয়ারম্যান পদপ্রার্থী এইচ এম আল-আমিন আহমেদ বলেন, আজকের এই মিছিল ও গণ সমাবেশই প্রমান করে,আপনারা আমাকে কত ভালো বাসেন। আমি আপনাদের ভালোবাসার কাছে ঋণী হয়ে গেলাম। আসছে ৫ জনু আমি নির্বাচিত হয়ে এই ঋণ কিছুটা হলেও পরিশোধ করার চেষ্টা করব। আমি আপনাদের সন্তান। আপনাদের এই ভালোবাসাই আমার একমাত্র শক্তি।
এসময় আওয়ামী লীগ, যুবলীগ,ছাত্রলীগ সহ হাজার হাজার মানুষকে মিছিল ও গণ সমাবেশ উপস্থিত হতে দেখা যায়।
মোটর সাইকেল প্রতিক নির্বাচনী মাঠে তুমূল গতিতে এতিয়ে যাচ্ছে বলে সাম্প্রতিক সময়ে নবীনগর এলাকার জনগণ মনে করছে।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ