শিরোনাম :
নামাজ-পড়ালেখা নিয়ে শাসন করায় ফাঁস নিল কিশোরী নোয়াখালীর বেগমগঞ্জে জুয়ার আসরে অভিযান, ৬ জুয়াড়ি গ্রেপ্তার   যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উদ্যোগে জয় বাংলা কর্নসাট অনুষ্ঠিত গাজীপুরের কালীগঞ্জে সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত বর্ষার আগমনী কদমফুল বিলুপ্তির পথে ৯৭ ব্যাচের ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত। সেনবাগের ডোবায় মিলল অজ্ঞাত মরদেহ তারাকান্দা ও শ্যামগঞ্জ রোডের মানিকদীর ব্রিজের বিকল্প রাস্তা ভাঙ্গা। রাণীশংকৈল বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্ট( অনূর্ধ্ব১৭) এর প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত।। আটোয়ারী থানা, পঞ্চগড় পুলিশ কর্তৃক ৪০ বোতল মাদকদ্রব্য ফেন্সিডিলসহ ১জন মাদক ব্যবসায়ী গ্রেফতার
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৩:৪৩ পূর্বাহ্ন

নবীনগর পশ্চিম ইউনিয়ন ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রফিক মিয়ার বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশের অভিযোগ

প্রতিনিধির নাম / ৯৩ বার
আপডেট : শনিবার, ২৫ মে, ২০২৪
Oplus_131072

নবীনগর পশ্চিম ইউনিয়ন ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রফিক মিয়ার বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশের অভিযোগ
মোঃ খলিলুর রহমান খলিলঃনবীনগর পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের ৯নং ওয়ার্ড ফতেহপুর সভাপতি রফিক মিয়ার নামে সাম্প্রতিক সময়ে বেশ কয়েকটি অনলাইন টিভি চ্যানেল ও পত্রিকায় খবর প্রকাশিত হয়।খবরে জোড় দিয়ে প্রচার করা হয় তিনি দলের ক্ষমতা ব্যবহার করে সরকারি রাস্তা দখল করেছেন। সরেজমিনে দেখা যায় দীর্ঘ দশ বছর আগে পশ্চিম ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ফিরোজ মিয়ার নিজস্ব অর্থায়নে ও গ্রাম বাসীর সম্মিলিত অর্থায়নে ফতেহপুর ওয়ালীশাহ প্রস্তাবিত ব্রীজ থেকে পশ্চিম দিকে কবর স্থান ও ঈদগাহ পর্যন্ত একমাইল দীর্ঘ ও দশফুট প্রস্থের একটি মাটির রাস্থা নির্মাণ করা হয়।
এই রাস্তাটি তৎকালীন মেম্বার মরহুম মোহন মিয়া ও রফিক মিয়া সামনে থেকে নেতৃত্ব দিয়ে বাস্তবায়ন করেন।প্রকাশিত সংবাদে বলা হয় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রফিক মিয়া জোর করে রাস্তায় বাঁশ দিয়ে প্রতিবন্ধকতা সৃষ্টি করেছেন।সরেজমিনে গিয়ে দেখা যায় রফিক মিয়া জমির দক্ষিণ পাশ থেকে পাচ ফুটের বেশি জায়গা রাস্তায় থাকলেও উত্তর পাশের আবু হোসেন সহ দশটি বাড়ীর মালিকরা পাঁচ ফুট করে জায়গা সড়কে না দিয়ে দখল করে রেখেছেন। আবু মিয়াকে এ বিষয়ে প্রশ্ন করলে তিনি বলেন আমি দখল ছেড়ে দিব রাস্তার জন্য নিজে বাড়ীর মাটি কেটে পাঁচ ফুট জায়গা বাড়ি থেকে বের করে দিবো।
৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রফিক মিয়া বলেন, আমি ও আমার দলকে প্রশ্নবিদ্ধ করতে ষড়যন্ত্র করে আমার নামে মিথ্যা সংবাদ প্রকাশ করা হয়েছে। আমি এর তীব্র নিন্দা জানাচ্ছি, রাস্তা পাশের জমির মালিকরা পাঁচ ফুট ছেড়ে দিলে আমিও ছেড়ে দিব প্রয়োজনে আরো বেশি দিবো,এখন পাঁচ ফুট রাস্তা সম্পূর্ণ আমার জমির উপর দিয়ে গিয়েছে এজন্য আমি ঘাষ করে অস্থায়ী বেড়া দিয়েছি।
এলাকা পর্যবেক্ষণ করে দেখা গিয়েছে রাস্তার উভয় পাশের জমির মালিকরা রাস্তায় জায়গা দিতে রাজি তবে তারা জায়গা দেওয়ার আগে পুনরায় জমি মাপজোক করে বুঝে পেতে চাই।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ