শিরোনাম :
নবীনগর পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী মেহেদী হাসান জুরালের নির্বাচনী অফিস উদ্বোধন নির্বাচনী প্রচারণায় এগিয়ে উপজেলা চেয়ারম্যান প্রার্থী এইচ এম আল আমিন আহমেদ স্থানীয় জাতীয় সংসদ সদস্য ফয়জুর রহমান বাদল এর নির্দেশনায় সৌহার্দ্যপূর্ণ পরিবেশে দু”পক্ষের সম্মতিতে বাড়ীতে ফিরলেন জামিনে থাকা হত্যা মামলার আসামীরা বিদুৎতের খুটি থেকে তিনটি ট্রান্সমিটার চুরি কৃষ্ণচূড়া ফুলের রঙে সেজেছে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের  ভিটিবিষাড়ার পথঘাট। নবীনগর ইচ্ছাময়ী পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের পরিচালনা কমিটি অভিভাবক প্রতিনিধি নির্বাচন অনুষ্ঠিত নবীনগর ইচ্ছাময়ী পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের পরিচালনা কমিটি অভিভাবক প্রতিনিধি নির্বাচন অনুষ্ঠিত নবীনগর ইচ্ছাময়ী পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের পরিচালনা কমিটি অভিভাবক প্রতিনিধি নির্বাচন অনুষ্ঠিত মোঃ আব্দুল কাইয়ুমের জন্য দোয়া চেয়েছেন পরিবার মোঃ আব্দুল কাইয়ুমের জন্য দোয়া চেয়েছেন তার পরিবার
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৪:৪৯ পূর্বাহ্ন

দুই জেলার সেতুবন্ধন দুবাচাইল বাসীর স্বপ্নের ব্রীজ

প্রতিনিধির নাম / ১৯২ বার
আপডেট : বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০২৪

  1. দুই জেলার সেতুবন্ধন দুবাচাইল বাসীর স্বপ্নের ব্রীজ
    ==================================আলাউদ্দিন আকাশ স্টাফ রিপোর্টারঃ
    ব্রাক্ষণবাড়িয়ার নবীনগর উপজেলার রতনপুর ইউনিয়নের দুবাচাইল কাচারী ঘাট টু পিপিরিয়াকান্দা ওদের খালের উপর নির্মাণাধীন দৃষ্টিনন্দন ব্রীজের বেইস ঢালাই কাজ সম্পূর্ণ। নবীনগর উপজেলার দক্ষিন পশ্চিম সিমান্তের তিতাস নদীর ত্রিমোহনায় বাঞ্চারামপুর এবং মুরাদনগর উপজেলা তিন উপজেলার কেন্দ্রবিন্দ্রে অবস্থিত কুমিল্লা ও ব্রাক্ষণবাড়িয়া দুই জেলার একমাত্র সংযোগস্থল অদের খালের উপর নির্মাণাধীন এই ব্রীজটি এপারওপার দুইপারের সর্বপুরী আপামরসাধারণের দীর্ঘদিনের স্বপ্ন! অবশেষে স্বপ্নের এই ব্রীজটি দৃশ্যমান হতে যাচ্ছে । সরেজমিনে গিয়ে দেখা যায় অদের খালের উপর নির্মাণাধীন দৃষ্টিনন্দন ব্রীজের বেইস ঢালাই কাজ সম্পৃর্ন হওয়ার মধ্যে দিয়ে ইতিমধ্যে ৮০ ভাগ দৃশ্যমান হয়েছে, বহুল কাঙ্খিত ও প্রতিক্ষিত ব্রীজের নির্মাণ শেষ হলে অত্রাঞ্চলের ০৩ উপজেলার প্রায় ৪০টি গ্রামের মানুষেরা এর সুবিধাভোগ করবে।

দুবাচাইল বাজেবিশাড়া কাচারি ঘাটের এই ব্রীজটি চালু হলে দুই জেলার তিন উপজেলার হাজার হাজার মানুষের যোগাযোগ ও কর্মসংস্থানসহ জীবন যাত্রার মান বৃদ্ধির সুযোগ সৃষ্টি হবে। এটি এই এলাকার মানুষের কাছে বহুপ্রতীক্ষিত স্বপ্নের ব্রীজ। এলাকার মানুষ অধীর আগ্রহে দিন গুনছো কখন ব্রীজটি উন্মুক্ত হবে। এ ব্রীজ নির্মাণের ফলে অর্ন্তগত পার্শ্ববর্তী উপজেলা সহ অসংখ্য মানুষ সহজে দেশের বিভিন্ন স্থানে কম খরচে স্বল্পসময়ে ও সহজে যাতায়াত করতে পারবে। আধুনিক ও দৃষ্টিনন্দন এই ব্রীজ বাস্তবায়নের দ্রুত অগ্রগতির জন্য, স্মার্ট বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনার শ্রেষ্ঠ আবিস্কার, নবীনগরের স্মার্ট নেতা- জননন্দিত ফয়জুর রহমান বাদল এমপি মহোদয় ও স্হানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের সংশ্লিষ্ট সকল প্রকৌশলী বৃন্দ সহ রতনপুর ইউনিয়ন পরিষদের সাবেক সফল চেয়ারম্যান জিএস রুহুল আমিন ভাই-কে সর্বপুরী এলাকাবাসী প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছে।

 

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ