শিরোনাম :
নবীনগর পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী মেহেদী হাসান জুরালের নির্বাচনী অফিস উদ্বোধন নির্বাচনী প্রচারণায় এগিয়ে উপজেলা চেয়ারম্যান প্রার্থী এইচ এম আল আমিন আহমেদ স্থানীয় জাতীয় সংসদ সদস্য ফয়জুর রহমান বাদল এর নির্দেশনায় সৌহার্দ্যপূর্ণ পরিবেশে দু”পক্ষের সম্মতিতে বাড়ীতে ফিরলেন জামিনে থাকা হত্যা মামলার আসামীরা বিদুৎতের খুটি থেকে তিনটি ট্রান্সমিটার চুরি কৃষ্ণচূড়া ফুলের রঙে সেজেছে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের  ভিটিবিষাড়ার পথঘাট। নবীনগর ইচ্ছাময়ী পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের পরিচালনা কমিটি অভিভাবক প্রতিনিধি নির্বাচন অনুষ্ঠিত নবীনগর ইচ্ছাময়ী পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের পরিচালনা কমিটি অভিভাবক প্রতিনিধি নির্বাচন অনুষ্ঠিত নবীনগর ইচ্ছাময়ী পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের পরিচালনা কমিটি অভিভাবক প্রতিনিধি নির্বাচন অনুষ্ঠিত মোঃ আব্দুল কাইয়ুমের জন্য দোয়া চেয়েছেন পরিবার মোঃ আব্দুল কাইয়ুমের জন্য দোয়া চেয়েছেন তার পরিবার
বুধবার, ২২ মে ২০২৪, ১১:৫৩ পূর্বাহ্ন

সিমেন্টবাহী ট্রাকের ধাক্কায় স্কুল শিক্ষার্থী নিহত

প্রতিনিধির নাম / ২১৪ বার
আপডেট : মঙ্গলবার, ৫ মার্চ, ২০২৪

সিমেন্টবাহী ট্রাকের ধাক্কায় স্কুল শিক্ষার্থী নিহত

মোঃ খলিলুর রহমান খলিলঃ আজ ০৫/০৩/২০২৪ রোজ মঙ্গলবার সকাল ৯ঘটিকায় নারায়ণপুর হাসান শাহ গেইট সংলগ্ন নবীনগর কোম্পানীগঞ্জ সড়কে সিমেন্ট বোঝায় বেপরোয়া ট্রাকের ধাক্কায় ইব্রাহিমপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মটর সালাউদ্দিন (৪৫) আহত ও তার ছেলে একই বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্র শায়ান সরকার(১১) নিহত হয়। শিক্ষক সালাউদ্দিন মটর সাইকেল যোগে ছেলে শায়ানকে নিয়ে কর্মস্থলে যাওয়ার পথে পেছন দিক থেকে বেপরোয়া গতিতে ট্রাক চালক শাহআলম মটর সাইকেলে ধাক্কা দেয়।ট্রাকের ধাক্কায় দূর্ঘটনা স্থলে সালাউদ্দিন সরকারের ছেলে শায়ান সরকার ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মৃত্যু বরণ করেন। শিক্ষক সালাউদ্দিন সরকারের ডানহাত ও বাম পা ভাঙ্গা সহ গুরুতর আহত হয়েছে। নবীনগর সরকারি হসপিটালে চিকিৎসা শেষে সালাউদ্দিন সরকারকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে। সরকারি হসপিটালের কর্তব্যরত চিকিৎসক শায়ান সরকারকে নিহত ঘোষণা করলে নবীনগর থানা পুলিশ লাশ হেফাজতে নিয়ে আসে।নবীনগর থানা এস আই মহিউদ্দিন বলেন আমরা ঘাতক চালক শাহ আলম(২৫) কে গ্রেফতার করেছি।এসআই বাছির বলেন আমি লাশের সুরতহাল করেছি মামলা প্রক্রিয়াধীন, লাশকে ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হবে।ঘাতক ট্রাকের মালিক শ্রীরামপুর গ্রামের মনির মিয়া।
নবীনগর উপজেলা নিরাপদ সড়ক চাই সাধারণ সম্পাদক খলিলুর রহমান খলিল বলেন আমরা এই মর্মান্তিক দূর্ঘটনার সুষ্ঠু বিচার চাই ও সড়কে মানুষের নিরাপদে চলাচলের পরিবেশ চাই”।
নবীনগর উপজেলা আওয়ামী যুবলীগ সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম রিপন ও শিক্ষক নেত্রী লাকি আক্তার এই ঘটনার বিচার দাবী করেন।
ঘটনার খবর ছড়িয়ে পড়লে নবীনগর প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক সমাজে শোকের ছায়া নেমে আসে।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ