শিরোনাম :
নবীনগর পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী মেহেদী হাসান জুরালের নির্বাচনী অফিস উদ্বোধন নির্বাচনী প্রচারণায় এগিয়ে উপজেলা চেয়ারম্যান প্রার্থী এইচ এম আল আমিন আহমেদ স্থানীয় জাতীয় সংসদ সদস্য ফয়জুর রহমান বাদল এর নির্দেশনায় সৌহার্দ্যপূর্ণ পরিবেশে দু”পক্ষের সম্মতিতে বাড়ীতে ফিরলেন জামিনে থাকা হত্যা মামলার আসামীরা বিদুৎতের খুটি থেকে তিনটি ট্রান্সমিটার চুরি কৃষ্ণচূড়া ফুলের রঙে সেজেছে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের  ভিটিবিষাড়ার পথঘাট। নবীনগর ইচ্ছাময়ী পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের পরিচালনা কমিটি অভিভাবক প্রতিনিধি নির্বাচন অনুষ্ঠিত নবীনগর ইচ্ছাময়ী পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের পরিচালনা কমিটি অভিভাবক প্রতিনিধি নির্বাচন অনুষ্ঠিত নবীনগর ইচ্ছাময়ী পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের পরিচালনা কমিটি অভিভাবক প্রতিনিধি নির্বাচন অনুষ্ঠিত মোঃ আব্দুল কাইয়ুমের জন্য দোয়া চেয়েছেন পরিবার মোঃ আব্দুল কাইয়ুমের জন্য দোয়া চেয়েছেন তার পরিবার
শুক্রবার, ২৪ মে ২০২৪, ১২:৫০ অপরাহ্ন

নবীনগরে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপন

প্রতিনিধির নাম / ৩৮৩ বার
আপডেট : শনিবার, ১৬ ডিসেম্বর, ২০২৩

নবীনগরে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপন

মোঃ খলিলুর রহমান খলিলঃ- ব্যাপক উৎসাহ, উদ্দীপনা ও জমকালো আয়োজনের মধ্যে দিয়ে নবীনগরে ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উদযাপন করা হয়। সূর্যদয়ের শুরুতেই তুলক ধ্বনি ও গার্ড অফ অনারের মাধ্যমে বিজয় দিবসের অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়। নবীনগর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে নির্মিত স্বাধীনতা স্তম্ভে পুর্ষ্পস্তবক অর্পন করেন জনপ্রতিনিধি, প্রশাসন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ। প্রশাসনের পক্ষে পুষ্পস্তবক অর্পণ করেন নবীনগর উপজেলা নির্বার্হী কর্মকর্তা তানভীর ফরহাদ শামীম, সহকারী কমিশনার (ভূমি) মাহমুদা জাহান।
পরে নবীনগর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে কোচকাওয়াজ ও ডিসপ্লে অনুষ্ঠিত হয়। এতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশগ্রহন করেন।
পরবর্তীতে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে বিজয় দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ