শিরোনাম :
নবীনগর পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী মেহেদী হাসান জুরালের নির্বাচনী অফিস উদ্বোধন নির্বাচনী প্রচারণায় এগিয়ে উপজেলা চেয়ারম্যান প্রার্থী এইচ এম আল আমিন আহমেদ স্থানীয় জাতীয় সংসদ সদস্য ফয়জুর রহমান বাদল এর নির্দেশনায় সৌহার্দ্যপূর্ণ পরিবেশে দু”পক্ষের সম্মতিতে বাড়ীতে ফিরলেন জামিনে থাকা হত্যা মামলার আসামীরা বিদুৎতের খুটি থেকে তিনটি ট্রান্সমিটার চুরি কৃষ্ণচূড়া ফুলের রঙে সেজেছে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের  ভিটিবিষাড়ার পথঘাট। নবীনগর ইচ্ছাময়ী পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের পরিচালনা কমিটি অভিভাবক প্রতিনিধি নির্বাচন অনুষ্ঠিত নবীনগর ইচ্ছাময়ী পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের পরিচালনা কমিটি অভিভাবক প্রতিনিধি নির্বাচন অনুষ্ঠিত নবীনগর ইচ্ছাময়ী পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের পরিচালনা কমিটি অভিভাবক প্রতিনিধি নির্বাচন অনুষ্ঠিত মোঃ আব্দুল কাইয়ুমের জন্য দোয়া চেয়েছেন পরিবার মোঃ আব্দুল কাইয়ুমের জন্য দোয়া চেয়েছেন তার পরিবার
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৪:৪৯ পূর্বাহ্ন

নবীনগরে ভ্রাম্যমাণ আদালতে ৬ ড্রেজার মেশিন জব্দ করলেন এসিল্যান্ড মাহমুদা জাহান 

প্রতিনিধির নাম / ৭২৮ বার
আপডেট : শুক্রবার, ১৬ জুন, ২০২৩

নবীনগরে ভ্রাম্যমাণ আদালতে ৬ ড্রেজার মেশিন জব্দ করলেন এসিল্যান্ড মাহমুদা জাহান

মোঃ খলিলুর রহমান

ব্রাহ্মণবাড়িয়া নবীনগরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ৬ টি ড্রেজার মেশিন জব্দ করা হয়েছে।১৫ জুন বৃহস্প্রতিবার দুপুরে উপজেলার কাইতলা উত্তর ইউনিয়ন নারুই (ব্রাহ্মণহাতা) গ্রামে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সহকারী কমিশনার ভূমি নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদা জাহান।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা কালে ঘটনাস্থে কাউকে না পেয়ে ৬ টি ড্রেজার মেশিন জব্দ করে পুলিশের জিম্মায় রাখা হয়।

এসিল্যান্ড মাহমুদা জাহান বলেন, উপজেলার কাইতলা উত্তর ইউনিয়নের ব্রাহ্মণহাতা মৌজায় অবৈধ ড্রেজার দিয়ে ফসলি জমি নষ্ট করে গভীর গর্ত করায় এবং ফসলি জমি ভরাট করে শ্রেণি পরিবর্তন করার অপরাধে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এসময় ঘটনাস্হলে কাউকে না পাওয়ায় ৬ টি ড্রেজার মেশিন জব্দ করা হয় এবং পুলিশের জিম্মায় দেয়া হয়। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানান  এসিল্যান্ড মাহমুদা জাহান।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ