শিরোনাম :
নবীনগর পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী মেহেদী হাসান জুরালের নির্বাচনী অফিস উদ্বোধন নির্বাচনী প্রচারণায় এগিয়ে উপজেলা চেয়ারম্যান প্রার্থী এইচ এম আল আমিন আহমেদ স্থানীয় জাতীয় সংসদ সদস্য ফয়জুর রহমান বাদল এর নির্দেশনায় সৌহার্দ্যপূর্ণ পরিবেশে দু”পক্ষের সম্মতিতে বাড়ীতে ফিরলেন জামিনে থাকা হত্যা মামলার আসামীরা বিদুৎতের খুটি থেকে তিনটি ট্রান্সমিটার চুরি কৃষ্ণচূড়া ফুলের রঙে সেজেছে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের  ভিটিবিষাড়ার পথঘাট। নবীনগর ইচ্ছাময়ী পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের পরিচালনা কমিটি অভিভাবক প্রতিনিধি নির্বাচন অনুষ্ঠিত নবীনগর ইচ্ছাময়ী পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের পরিচালনা কমিটি অভিভাবক প্রতিনিধি নির্বাচন অনুষ্ঠিত নবীনগর ইচ্ছাময়ী পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের পরিচালনা কমিটি অভিভাবক প্রতিনিধি নির্বাচন অনুষ্ঠিত মোঃ আব্দুল কাইয়ুমের জন্য দোয়া চেয়েছেন পরিবার মোঃ আব্দুল কাইয়ুমের জন্য দোয়া চেয়েছেন তার পরিবার
শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০:৪৫ পূর্বাহ্ন

নবীনগরে বাজার থেকে বাড়ি ফেরার পথে বজ্রপাতে নিহত ১

প্রতিনিধির নাম / ৯১৪ বার
আপডেট : রবিবার, ৪ জুন, ২০২৩

 

ব্রাহ্মণবাড়িয়া নবীনগরে বজ্রপাতে শ্রাবণ (১৭) নামে এক কিশোর নিহত হয়েছে।আজ রবিবার দুপুরে উপজেলার বিদ্যাকুট গ্রামের ফুটবল খেলার মাঠে এই বজ্রপাতের ঘটনা ঘটে।

নিহত শ্রাবণ বিদ্যাকুট দক্ষিণ পাড়া মোঃ সোহরাব মিয়ার ছেলে।

জানা যায়, আজ দুপুরে বিদ্যাকুট বাজার থেকে মাথার চুল কেটে বাজার থেকে বাড়ি ফেরার পথে বিদ্যাকুট উচ্চ বিদ্যালয় খেলার মাঠে একদল কিশোর ফুটবল খেলছিল।
তাদের পাশ দিয়ে যাওয়ার পথেই বিকট শব্দে বজ্রপাতের ঘটনা ঘটে।এ সময় শ্রাবণ মাটিতে লুটিয়ে পড়তে দেখে অন্যরা চিৎকার করতে থাকে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বিদ্যাকুট যোগাযোগ ডায়াগনেষ্টিক ক্লিনিক সেন্টারে নিয়ে গেলে কর্তব্য চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

বিদ্যাকুট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকারুল হক বিষয় টি নিশ্চিত করে বলেন, শ্রাবণ দুপুরে চুল কেটে বিদ্যাকুট বাজার থেকে বাড়ি ফেরার পথেই বজ্রপাতের ঘটনা ঘটে, স্থানীয়রা উদ্ধার করে তাকে ডায়াগনস্টিক সেন্টারে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ